আশা চাকরির বিজ্ঞপ্তি ২০২২

আশা চাকরির বিজ্ঞপ্তি ২০২২ঃ একটি নতুন এনজিও চাকরি আপনার জন্য অপেক্ষা করছে। একটি জনপ্রিয় এনজিও ASA সম্প্রতি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ASA জব সার্কুলার 2022 প্রকাশ করেছে। আপনি যদি এনজিও চাকরি পেতে বা এই চাকরিতে আগ্রহী হন তবে আপনি সার্কুলারটি দেখতে পারেন। সার্কুলারটি আমাদের ওয়েবসাইটে পাওয়া যায় অথবা আপনি চাইলে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে সমস্ত এনজিও চাকরির বিজ্ঞপ্তি ২০২২ পোস্ট করি। আপনি এখানে সব ধরনের চাকরির সার্কুলার, খবর এবং আপডেট পাবেন।

আপনার জন্য সেরা মিলের চাকরি খুঁজে পেতে সাহায্য করার জন্য আমরা চাকরি সংক্রান্ত তথ্য শেয়ার করি। ব্যাংক জব সার্কুলার  ২০২২ , এনজিও জব সার্কুলার ২০২২, সরকারি চাকরির সার্কুলার ২০২২ এবং কোম্পানির চাকরির সার্কুলার ২০২২ এর মতো সব ধরনের চাকরির সার্কুলারগুলির মধ্যে আপনি যা আপনার কাছে সবচেয়ে ভালো মনে হয় তা বেছে নিতে পারেন এবং আপনার যোগ্যতার সাথে মেলে।

ASA চাকরির বিজ্ঞপ্তি ২০২২ আবেদন করুন

ASA চাকরির বিজ্ঞপ্তি ২০২২ প্রয়োগ করুন: ASA হল বাংলাদেশে একটি বেসরকারি ক্ষুদ্রঋণ অর্থায়ন সংস্থা। এটি ১৯৭৮ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। তাদের লক্ষ্য ছিল গ্রামীণ জনগণকে ক্ষমতায়িত করা। ASA এর ২০,২৬৯ কর্মী রয়েছে এবং ৪.৮৫ মিলিয়নেরও বেশি ক্লায়েন্টদের সেবা করে। আপনি এই বড় দলের একটি অংশ হতে পারেন.

ASA NGO চাকরির বিজ্ঞপ্তি ২০২২ নতুন

আপনি যদি আশা চাকরির বিজ্ঞপ্তি ২০২২ , আশা এনজিও চাকরির বিজ্ঞপ্তি মে ২০২২ , আশা এনজিও চাকরির বিজ্ঞপ্তি জুলাই, আশা চাকরির বিজ্ঞপ্তি ২০২২ নতুন ইত্যাদির আপডেট জানতে চান তবে আপনি আমাদের ওয়েবসাইটটি দেখতে পারেন।

এএসএ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে, তাদের একটি শূন্য পদ রয়েছে এবং তারা সেই পদের জন্য দুইজনকে নিয়োগ দেবে। পদটি একজন সহকারী সফটওয়্যার প্রকৌশলীর (Android) জন্য। এটি একটি টেলিকমিউনিকেশন বা আইটি বিভাগের কাজ। তবে এটি কোনও দূরবর্তী বা বাড়ি থেকে কাজ হবে না, আপনাকে ঢাকার একটি অফিসে ফুলটাইম ডিউটি ​​করতে হবে।

asa.org.bd চাকরির বিজ্ঞপ্তি

আজ, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট (এএসএ) তাদের চাকরির সার্কুলার চালু করেছে। ASA হল একটি বেসরকারী সংস্থা যা ১৯৫৮ সাল থেকে চালু রয়েছে। তারা কৃষি ও গ্রামীণ উন্নয়নের উপর দৃষ্টি নিবদ্ধ করে সমাজের সুবিধাবঞ্চিত অংশগুলির জীবনযাত্রার মান উন্নয়নে নিবেদিত। তাদের মিশনের বিবৃতিতে বলা হয়েছে, তারা দারিদ্র্যের অবসান ঘটাতে দক্ষতা ও সম্পদ দিয়ে ব্যক্তি এবং সম্প্রদায়কে ক্ষমতায়ন করে সামাজিক পরিবর্তনের এজেন্ট হিসেবে কাজ করার লক্ষ্য রাখে।

আশা চাকরি সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য:

কোম্পানি/সংস্থার নাম: ASA NGO
আবেদন শুরুর তারিখ: ৩১ জুলাই ২০২২
ASA NGO ওয়েবসাইট: www.asa.org.bd
চাকরির ধরন: এনজিও চাকরি
সূত্র: অনলাইন
অবস্থান: নীচে বিজ্ঞপ্তি দেখুন
বেতন: নিচে সার্কুলার দেখুন
কাজের প্রকৃতি: ফুল টাইম
বয়স সীমা: নীচে বিজ্ঞপ্তি দেখুন
আবেদনের শেষ তারিখ: ০৫.০৮.২০২২

ASA Job Circular 2022 Image

 

ASA Job Circular 2022

Apply Link

আশা চাকরির বিজ্ঞপ্তি ২০২২ প্রয়োজনীয়তা

যেহেতু এই পোস্টটির জন্য একজন সফ্টওয়্যার প্রকৌশলী প্রয়োজন তাই আপনাকে অবশ্যই CSE/ IT/MIS/ সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার/ECE/EEE/ বা প্রাসঙ্গিক ডিগ্রিতে B.sc/M.sc পাশ করতে হবে। তারা কোনো ঝুঁকি নিতে চায় না বা ফ্রেশারদের এটি চেষ্টা করার অনুমতি দেয় না। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ১ বছরের অভিজ্ঞতা প্রয়োজন। ধূমপায়ীদের আবেদন করার অনুমতি নেই, তাই আপনি যদি ধূমপায়ী হন তবে দূরে থাকুন।

ASA এনজিও বেতন

বেতনের পরিমাণ বেশ ভাল, আপনি প্রবেশন সময়কালে ৩০,০০০ টাকা পাবেন। একবার আপনি অভিজ্ঞ হয়ে গেলে, আপনার কর্মক্ষমতা অনুযায়ী আপনার বেতন বৃদ্ধি পাবে। এবং যদি আপনার কর্মক্ষমতা কর্তৃপক্ষকে সন্তুষ্ট করতে পারে তবে তারা আপনাকে নিয়মিত বেতন স্কেলের অবস্থানে স্থান দেবে। আপনার বেতনের সাথে, আপনি উত্সব বোনাস, অবদানকারী ভবিষ্য তহবিল, বার্ষিক ইনক্রিমেন্ট, গ্রুপ বীমা, গ্র্যাচুইটি ইত্যাদি পাবেন।

উপসংহারে, এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রত্যেকের জন্য আবেদন করার জন্য একটি খুব চোখ খোলার সুযোগ। এটিতে কেবল অনেকগুলি পদই পাওয়া যায় না, তবে সুবিধাগুলি অসাধারণ এবং কাজের সময়ও রয়েছে৷ সময়সীমা দ্রুত এগিয়ে আসছে তাই আপনি যদি আবেদন করতে চান তবে এখনই করুন!

আপনি যদি আশা চাকরির বিজ্ঞপ্তি ২০২২ তে কাজ করার সুযোগ খুঁজছেন তবে এই চাকরির সার্কুলার ছাড়া আর দেখবেন না। এটিতে অনেকগুলি অবস্থান উপলব্ধ রয়েছে এবং সুবিধাগুলি আশ্চর্যজনক নয় যার মধ্যে কাজের সময়গুলি দুর্দান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.