ওয়ালটন গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি ২০২২

ওয়ালটন গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে দৈনিক পত্রিকা Amader Somoy-এ। এছাড়াও bdgovtservice.org থেকে ওয়ালটন গ্রুপ জব সার্কুলার ২০২২ সম্পূর্ণ বিবরণ পেতে।

তথ্যের জন্য, ওয়ালটন গ্রুপ হল বাংলাদেশের একটি বহুজাতিক বেসরকারি মালিকানাধীন রিয়েল এস্টেট বিনিয়োগ এবং উন্নয়ন গ্রুপ, যেটি মানুষের জন্য বিভিন্ন ধরণের প্রয়োজনীয় পণ্য যেমন ওয়ালটন মোটরস, ওয়ালটন মোবাইল এবং ওয়ালটন ইলেকট্রনিক্স ইত্যাদি তৈরি করে।

Walton Group Job Circular 2022

কোম্পানিটি ১৯৭৭ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং মোট কর্মচারীর সংখ্যা ২০,০০০ । আজ ওয়ালটন গ্রুপ সিকিউরিটি গার্ড পদে ২০০ জন উদ্যমী লোক নিয়োগের ঘোষণা দিয়েছে। আপনি ওয়ালটন গ্রুপ জব সার্কুলার ইমেজ ২০২২ সহ কাজের বিবরণ নীচে দিতে পারেন। দুর্দান্ত প্রস্তুত এবং আজই আবেদন করুন!!

ওয়ালটন গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ এর সংক্ষিপ্ত সারাংশঃ

  • প্রতিষ্ঠানের নাম: ওয়ালটন গ্রুপ
  • পদ: সিনিয়র এক্সিকিউটিভ/অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-রিক্রুটমেন্ট
  • প্রকাশের তারিখ: ২২ আগস্ট ২০২২ ।
  • আবেদন শুরুর তারিখ: ২২  আগস্ট ২০২২ ।
  • আবেদনের শেষ তারিখ: ৩০ এবং ৩১ আগস্ট ২০২২
  • বেতন: কোম্পানির ঘোষণা অনুযায়ী
  • চাকরির শ্রেণী: প্রাইভেট কোম্পানির চাকরি।
  • মোট শূন্যপদ: চাকরির সার্কুলার ছবি দেখুন
  • চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।
  • লিঙ্গ: উভয় (পুরুষ এবং মহিলা আবেদন করতে পারবেন)
  • কাজের সূত্র: সংবাদপত্রের চাকরি
  • আবেদন প্রক্রিয়া: অনলাইন
  • যেভাবে আবেদন করবেন: bdjobs.com-এর মাধ্যমে আবেদন করুন, আমাদের আবেদন বাটন অনুসরণ করুন

 

Apply Online!

■ Application Deadline: 30 August 2022

ওয়ালটন গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ – www.waltonbd.com

ওয়ালটন গ্রুপের চাকরির সার্কুলার ২০২২ চাকরি সন্ধানকারীদের জন্য কর্তৃপক্ষ কর্তৃক দৈনিক অনলাইন সংবাদপত্রে প্রকাশিত হয়েছে। www.waltonbd.com থেকে Walton Job circular 2022 এর প্রকৃত তথ্য জানতে এবং আবেদন করতে জানতে অনুগ্রহ করে নিচের Apply now বাটনে ক্লিক করুন।

ব্যবহারকারীর জন্য, আমরা Walton Group Job Circular 2022 যুক্ত করেছি সমস্ত তথ্য এবং অন্যান্য প্রয়োজনীয় প্রমাণ যেমন Walton hi-tech industries ltd job circular 2022, Walton jobs, BD Jobs Walton, Walton career center, Walton engineering jobs, Walton job registration , Walton job circular 2022 Chittagong, Walton job login and more.

আগ্রহী প্রার্থীরা উপরের Walton Group Job Circular 2022 চেক করুন এবং আপনি যদি মনে করেন যে আপনি প্রাইভেট কোম্পানির চাকরির জন্য উপযুক্ত তাহলে সময়মত আবেদন করুন।

Walton Group New Job Circular 2022 Requirements

আপনি যদি ওয়ালটন গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে Walton Job News Requirements জানতে হবে, নিচে আমরা কোম্পানির নাম, চাকরির পোস্টিং তারিখ, পোস্টের অবস্থান, কাজের ধরন সহ সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি। চাকরির বিভাগ, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা, কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের ফি, আবেদনের শেষ তারিখ, আবেদন শুরুর তারিখ, ওয়েব ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু। সুতরাং, আসুন Walton Job Updates 2022 Requirements চেক করি এবং সময়সীমার আগে আবেদন করি।

ওয়ালটন গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি ২০২২

Walton Job Circular 2022 হল যেকোনো চাকরিপ্রার্থীর জন্য একটি গুরুত্বপূর্ণ বেসরকারি কোম্পানির চাকরি। আপনি চাইলে চাকরির জন্য আবেদন করতে পারেন এবং এইচএসসি পাস, এসএসসি পাস, 8ম পাস, স্নাতক বা এমবিএ পাস প্রার্থীরা শীর্ষ-রেটেড প্রাইভেট কোম্পানির চাকরির জন্য আবেদন করতে পারবেন।

এখন আমরা আপনাকে জানাতে চাই যে, ওয়ালটন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় আপগ্রোয়িং কোম্পানি। ওয়ালটন বাংলাদেশের গাজীপুরে অবস্থিত একটি বাংলাদেশী সংস্থা। এটি অসংখ্য সহায়ক এবং অনুমোদিত ব্যবসা নিয়ে গঠিত, যার বেশিরভাগই ওয়ালটন ব্র্যান্ডের অধীনে একত্রিত। সহযোগী প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে ওয়ালটন মোটরস, ওয়ালটন মোবাইল, ওয়ালটন ইলেকট্রনিক্স এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

সুসংবাদটি হল, এখন Walton কর্তৃপক্ষ তাদের অফিসের জন্য বিভিন্ন পদ এবং নতুন চাকরির ধারক নিয়োগ করছে।

ওয়ালটন গ্রুপের চাকরির আবেদনপত্র

ওয়ালটন গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি আবেদন প্রক্রিয়াটি অনলাইন, এর জন্য আপনাকে উপরের আবেদন লিঙ্কের মাধ্যমে অনলাইনে আপনার পছন্দসই চাকরির পোস্টের আবেদনপত্র পূরণ করতে হবে। ইতিমধ্যেই আমরা উপরে ওয়ালটন গ্রুপ জব সার্কুলার আবেদনের লিঙ্ক যোগ করেছি। সেই লিঙ্কে ক্লিক করুন এবং ওয়ালটন গ্রুপের চাকরির জন্য আবেদন করুন।

ওয়ালটন গ্রুপের চাকরির সার্কুলার -এর জন্য যে পদ্ধতিতে আপনি আবেদন করতে চান, সেই অনুযায়ী আপনাকে ইউএস-বাংলা এয়ারলাইন্সের আবেদন প্রক্রিয়া করতে হবে, আমরা আপনাকে জানাতে চাই যে, ইউএস-বাংলা এয়ারলাইন্সের আবেদন প্রক্রিয়া অনলাইন, শুধু বিডির মতো আবেদনের ওয়েবসাইটে যান, অথবা আপনার সাম্প্রতিক বিবরণ কোম্পানি ইমেল পাঠান. ইতিমধ্যেই আমরা চাকরির আবেদনের জন্য এপ্লাই নাও বাটন যুক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.