ব্র্যাক চাকরির বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক আন্তর্জাতিকভাবে পরিচিত; আমরা মনে করি না আমরা এমন কাউকে পাব যে ব্র্যাকের কথা শোনেনি। ব্র্যাক এনজিও সম্প্রতি তার অফিসিয়াল ওয়েবসাইটে একটি ব্র্যাক চাকরির বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। তাদের যাত্রার একটি অংশ হওয়ার সুযোগ দেওয়া হয়।

ব্র্যাক একটি এনজিও যা ১৯৭২ সালে যাত্রা শুরু করে। স্যার ফজলে হাসান আবেদ সুনামগঞ্জ জেলা, শাল্লা উপজেলায় এটির সূচনা করেন। প্রথমদিকে, এটি ছিল বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের পর যুদ্ধ শরণার্থীদের সাহায্য করার জন্য একটি ছোট আকারের ত্রাণ ও পুনর্বাসন প্রকল্প। এটি ছিল এক ধরনের আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা যা মূলত বাংলাদেশে ভিত্তিক। কিন্তু এখন, এটি বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থায় পরিণত হয়েছে।

ব্র্যাক চাকরির বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক সারা বিশ্বে শাসন করছে, বাংলাদেশের ৬৪টি জেলার সাথে এশিয়া, আফ্রিকা ও আমেরিকার আরও ১১টি দেশে এর উপস্থিতি রয়েছে। ব্র্যাকের ৯০,০০০ এরও বেশি কর্মচারী রয়েছে এবং তাদের মধ্যে ৭০% মহিলা। এটি ১২৬ মিলিয়নেরও বেশি লোককে পরিষেবা সরবরাহ করে। ব্র্যাকের কিছু সামাজিক উদ্যোগও রয়েছে, যার মধ্যে রয়েছে আড়ং, ডেইরি এবং খাদ্য প্রকল্প, কৃষি ও বীজ, মুরগি ইত্যাদি।

ব্র্যাক চারটি পদে জনবল নিয়োগ দেবে। সমস্ত পদের জন্য আলাদা যোগ্যতা প্রয়োজন, এবং বেতনও আলাদা হবে। তারা তাদের স্কুল পরিচালনার জন্য নিয়োগ করবে।

• তাদের ৪৫ জন থানা শিক্ষা অফিসার প্রয়োজন; প্রার্থীদের অবশ্যই একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে প্রচুর নম্বর সহ বিএ পাস হতে হবে। তাদের বেতন হবে ২৩,৫০০ এবং তারা ভ্রমণ খরচ পাবে।
• তারা ১১৫ ইউনিয়ন শিক্ষা অফিসার নিয়োগ করবে, তাদের বেতন হবে ১৭,০০০ এবং তারা ভ্রমণ খরচও পাবে। এই পদের জন্য এইচএসসি পাসই যথেষ্ট।
• তাদের স্কুল প্রকল্পের জন্যও তিনশত দশজন শিক্ষকের প্রয়োজন। শিক্ষক পদে আবেদন করার জন্য, SSC পাশ করা পুরুষ ও মহিলা উভয়কেই স্বাগতম। তারাও ভালো বেতন পাবেন। তাদের বেতন হবে ১৪,০০০ এবং তারা ভ্রমণ খরচও পাবে।
• ব্র্যাকের ২১০ জন স্কুল সহকারী প্রয়োজন যাদের জেএসসি/পিএসসি পাস হতে হবে। তাদের বেতনের পরিমাণ ১২,৫০০ যা খুব একটা ভালো না কিন্তু তাদের সামর্থ্য অনুযায়ী অনেক বেশি এবং তারাও অন্যদের মতো অন্যান্য সুযোগ-সুবিধা পাবে।

এই চাকরি সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য:

কোম্পানি/সংস্থার নাম: ব্র্যাক এনজিও
আবেদন প্রকাশের তারিখ: ২৫ জুলাই ২০২২
শিক্ষাগত যোগ্যতা: নীচের বিজ্ঞপ্তি দেখুন
অফিসিয়াল ওয়েবসাইট: www.brac.net
চাকরির ধরন: এনজিও চাকরি
সূত্র: ব্র্যাক ওয়েবসাইট
অবস্থান: নীচে বিজ্ঞপ্তি দেখুন
বেতন: ১৫,৭২৫/-
কাজের প্রকৃতি: ফুল টাইম
আবেদনের নির্দেশনা: আপনি bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারেন অথবা আপনার আপডেট করা CV পাঠাতে পারেন [email protected]এ সাবজেক্ট লাইনে পদের নাম উল্লেখ করে।
আবেদনের শেষ তারিখ: ০৩ আগস্ট ২০২২

ব্র্যাক এনজিও চাকরির বিজ্ঞপ্তি ২০২২ বাংলাদেশ

আপনি যদি উপরের যেকোনো চাকরির পোস্টে আগ্রহী হন, দেরি করবেন না; আপনার প্রয়োজন এবং যোগ্যতার সাথে মেলে এমন পদের জন্য আবেদন করুন।

বিজ্ঞপ্তিটি ২৫ জুলাই ২০২২ -এ প্রকাশিত হয়েছিল, এবং সময়সীমা হল ০৩ আগস্ট ২০২২ ৷ এর অর্থ হল সময়সীমা খুব কাছাকাছি৷

Brac Job Circular 2022

Brac Job Circular

 

 

Apply At To CV: [email protected]

Apply Link

Apply Link

BRAC NGO Job Circular 2022 Bangladesh

আপনি কি নতুন চাকরি খুঁজছেন? যদি তাই হয়, আপনি ভাগ্যবান! ব্র্যাক চাকরির বিজ্ঞপ্তি ২০২২ একটি অনলাইন আবেদনপত্র তৈরি করেছে যা একটি নতুন চাকরি খোঁজার প্রক্রিয়াকে সহজ করে তোলে। ফর্মটি ইন্টারেক্টিভ এবং আপনাকে সরাসরি কোম্পানিতে আপনার জীবনবৃত্তান্ত এবং কভার লেটার জমা দিতে দেয়। আপনি বর্তমান খোলার সমস্ত দেখতে এবং ওয়েবসাইট থেকে সরাসরি আবেদন করতে পারেন। আপনার কোন প্রশ্ন থাকলে, ব্র্যাক চাকরির বিজ্ঞপ্তি ২০২২ এর সাথে যোগাযোগ করতে ভুলবেন না।

ব্র্যাক এনজিও চাকরির বিজ্ঞপ্তির জন্য কীভাবে আবেদন করবেন

অনেক লোক আছেন যারা ব্র্যাক এনজিও চাকরির জন্য আবেদন করার সময় অনেক সমস্যার সম্মুখীন হন। এখানে তাদের জন্য সুখবর। আমরা এখানে দেখিয়েছি কিভাবে কোন সমস্যা ছাড়াই ব্র্যাক এনজিও জব সার্কুলার 2022-এ আবেদন করতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.